২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং ।। মঙ্গলবার ।। ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

কচুরিপানার ভাগভাগি নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত!

সামান্য কচুরিপানা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছে।আহত হয়েছে কমপক্ষে ৬জন।মাদারীপুর জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনা ঘটেছে শুক্রবার (০৭ আগস্ট) সকালে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ওই এলাকায় পাট পচানোর জন্য বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানা সংগ্রহ করা নিয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বরের (৫৭) সাথে তার চাচাতো ভাই বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলেই টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বরের মৃত্যু হয়। এ সময় আহত হয় অন্তত ৬ জন। তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ সময় ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। এদিকে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসাপাতের মর্গে রাখা হয়েছে।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019