৩রা ডিসেম্বর, ২০২১ ইং ।। শুক্রবার ।। ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

পোনাবালিয়া ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন

টিকাদান কর্মসূচির সময় স্বাস্থ্য সহকারীকে মারধরের অভিযোগ করে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাসার খানের বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। বুধবার দুপুরে ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন স্বাস্থ্য সহকারীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন কেন্দ্রীয়  কমিটির সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান কাবুল, ঝালকাঠি জেলা শাখার সভাপতি মো. জোবায়ের হোসেন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মো. জসীম উদ্দিন ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক সায়িদা সুলতানা।

মানববন্ধনে স্বাস্থ্য সহকারীরা অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে প্রশাসনের কাছে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেয়। এই সময়ের মধ্যে ইউপি চেয়ারম্যানকে আইনের আওতায় না আনা হলে করোনার ভ্যাকসিন প্রয়োগসহ সকল ধরনের টিকাদান কাজ বন্ধ করে দেয়ার ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নে করোনার গণ টিকাদান কর্মসূচি অনুষ্ঠানে স্বাস্থ্য সহকারী এনায়েত করিমকে মারধর ও লাঞ্চিত করেন বলে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খানের বিরুদ্ধে অভিযোগ ওঠে।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019