২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ।। শুক্রবার ।। ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

ঝালকাঠিতে ভ্যালেনটাইনসের ফুলে ফুলে…

১৪ ফেব্রুয়ারি কেবল ভ্যালেনটাইনস ডেই নয়, ফাগুণেরও প্রথম দিন।বসন্ত ঋতুর শুরু। তাই একটু বিশেষ অনুভূতি এবং বিশেষ দিন, তা আর না মানার কিছুই নেই।বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে।আর বিশেষ দিনে ফুল উপহার দেয়া এবং ফুল দিয়ে সেজে উঠতে ঝালকাঠি শহরেও ফুলেল আয়োজন।

বিশ্ব ভালবাসা দিবস আর বষন্ত বরণের বিশেষ দিনটিও এবছর শুক্রবার বার পড়েছে। যে কারণে সব শ্রেণির মানুষের মধ্যেই অনুভূতির জীবনে বাড়তি মাত্রা যোগ হয়েছে।

আর তাই এ বছর শহরের ফুলের দোকানগুলোতে বিশেষ আয়োজন। সব বছরের চেয়ে এবছর ফুলের আয়োজন একটু বেশি বলে বিক্রেতারা জানিয়েছেন। আর দামও অন্য বছরের চেয়ে বেশি।তবু ফুলের দোকানে সাজা আর উপহার দেয়ার জন্য মানুষের ভীড়।

শহরের কয়েকটি দোকান ঘুরে দেখা গেছে, এক পিস গোলাপ ফুল বিক্রি হচ্ছে ৪০ টাকায়। যা অন্য সময় ৫/১০ টাকায় বিক্রি হয়।আর জারভারা, গোলাপ, চন্দ্রমল্লিকা, গ্যালোডি, জিপসীও বেশি দামেই বিক্রি হচ্ছে।

কামিনী পুষ্পকুঞ্জ এর মালিক ইকবল হোসেন বলেন, দাম বেশী থাকায় আমরাও সন্তুষ্ট নই।  ক্রেতারাদের চাহিদা অনুযায়ি ফুল দিতে চেষ্টা করছি।নানা কারণে এ বছর ফুলের দাম একটু বেশি, বলেন ফুল ব্যবসায়ী ইকবাল হোসেন।

হাতে হাতে আর তরুণীদের ফুলেল সাজে ভ্যালেনটাইনস ডে আর ফাগুণের রংঙে রাঙা হবে শহরের পৌর মিনি পার্ক, ডিসি পার্ক ও গাবখান সেতু এলাকা। পরিবার পরিজন কিংবা দম্পতিসহ উৎসব প্রিয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষও যোগ হবেন।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : jhalokathisomoy@gmail.com
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019
Developed BY : Website-open