১৯শে জুলাই, ২০১৯ ইং ।। শুক্রবার ।। ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

সড়ক সংস্কার কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

রাজাপুর উপজেলায় আঞ্চলিক মহাসড়ক সংস্কার কাজে অনিয়মের প্রতিবাদে মানবন্ধন কর্মসূচি করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী। রোববার সকালে ওই উপজেলার ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের বাইসপাস মোড় এলাকায় স্থানীয় জনগনের ব্যানারে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন।

মানববন্ধন সমাবেশে বক্তারা অভিযোগ করেন, সড়ক সংস্কার কাজে নিম্মমানের সামগ্রী ব্যবহার, পাথরের পরিবর্তে নিম্মমানের ইট দিয়ে এবং অল্প পরিমানে পীচ দিয়ে কোনমতে দায়সাড়াভাবে কাজ শেষ করা হচ্ছে।

যা অল্প দিনের মধ্যেই খানাখন্দের সৃষ্টি হয়ে বেহাল সড়কে পরিনত হবে। কাজে অনিয়মের বিষয়টি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর আশুহস্তক্ষেপ কামনা করা হয়।

প্রসঙ্গত, ১২৫ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে ঝালকাঠি কালিজিরা থেকে ভান্ডারিয়া পর্যন্ত (ঝালকাঠি জেলার অংশ) ৩৮ কি.মি. সড়ক ১৮ ফুট থেকে ২৪ ফুট চওড়া করে রাস্তা প্রশস্ত করণ কাজ চলছে। ৩টি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ বাস্তবায়ন করছে। ২০১৯ সালের মধ্যে এই প্রকল্পের বাস্তবায়ন হওয়ার কথা রয়েছে।
(সংবাদদাতা/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019
Developed BY Icone