৩রা ডিসেম্বর, ২০২১ ইং ।। শুক্রবার ।। ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

রাজাপুরে পুলিশের ওপর হামলা ও ডাকাতি মামলায় তিন আসামি রিমান্ডে

ঝালকাঠির রাজাপুরে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা ও একটি ডাকাতি মামলার তিন আসামিকে দুই দিনের রিমান্ড এনেছে আদালত। বুধবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক তারেক শামস এই রিমান্ড মঞ্জুর করেন।

গত ২ অক্টোবর বিকেলে কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন রাজাপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল হালিম তালুকদার ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. নুরুজ্জামান। রাতে তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কাঁঠালিয়া থানায় ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই পাঁচ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ছোট কৈখালী গ্রামের আবুল কালাম হাওলাদার, মো. তায়েফ ও মো. স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019