২১শে আগস্ট, ২০১৯ ইং ।। বুধবার ।। ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

রাজাপুরে ডাক্তারের ভুল চিকিৎসা আর অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

 

ঝালকাঠির রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের ভুল চিকিৎসা আর অবহেলায় এক নারী রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। জেসমিন বেগম নামে ৫ সন্তানের জননী ওই নারী বুধবার দুপুরে রাজাপুর স্বাস্থ্য উপজেলা কমপ্লেক্স্রের বারান্দায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি উপজেলার পশ্চিম ফুলুহার গ্রামের কাঠ ব্যবসায়ী আব্দুল আলিম হাওলাদারের স্ত্রী। এ ঘটনায় ডাক্তারের ভুল চিকিৎসা ও অবহেলাকে দায়ী করে রোগীর স্বজন স্বাস্থ্যকপ্লেক্সে বিক্ষোখ করে।
জেসমিন বেগম এর স্বামী আব্দুল আলিম হাওলাদারের অভিযোগ করেছেন, মঙ্গলবার রাতে ডায়রিয়ায় আক্রান্ত হলে বুধবার সকালে জেসমিনকে ৫০ সজ্যার রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এরপর সকাল ১০টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সেটির আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল জেসমিনকে স্যালাইন ও একটি ইনজেকশন পুশ করে চলে যান। কিন্তু তার পর থেকে জেসমিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। আর তখন ডাক্তার ও নার্সদের কাছে একাধিক বার গেলেও তারা কেউ রোগীর কাছে আসেননি। উল্টো রোগীর স্বজনদের ধাক্কা দিয়ে সড়িয়ে দেয় এবং অসৌজন্য আচরণ করেন। আর তার কিছুক্ষণ পর জেসমিন মারা যান।
এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেলকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাওয়া যায়নি। তবে তার ভুল চিকিৎসা বা কর্তব্যে অবহেলায় অভিযোগ অস্বীকার করেছেন রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবুর রহমান।
(সংবাদদাতা/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019
Developed BY Icone