২২ মে, ২০১৯ খ্রি: ।। বৃহস্পতিবার ।। ৯ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

রাজাপুরের সরগরম উপজেলা নির্বাচনের প্রচারনা

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে  রাজাপুরে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারনা।  শুক্রবার (৮ মার্চ) প্রতীক বরাদ্দের পর থেকেই প্রচারণায় সরগরম হয়ে উঠে এ উপজেলা। উপজেলা সদর থেকে পাড়ার অলিগলি গ্রামগঞ্জে এখন ছেয়ে গেছে প্রার্থীদের পোস্টার ও ব্যানার। বেলা ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে বিরামহীন মাইকিং এবং সমান তালে চলছে প্রার্থীদের গণসংযোগ।

এখানে চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে ২জনই আওয়ামী লীগের উপজেলা পর্যায়ের শীর্ষ নেতা। এদের মধ্যে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের উপজেলা সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান। অন্যজন উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ জিলানী (মিলন মাহমুদ বাচ্চু) । তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে  নির্বাচনে অংশ নিয়েছেন।

দুজনের পক্ষেই চলছে উপজেলার সকল ইউনিয়নে ব্যাপক প্রচার-প্রচারনা। ফলে  ভোটারদের মধ্যে সৃষ্টি নির্বাচনী আমেজ।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রতিদ্বন্ধীতায় নেমেছেন।তারা হলেন-বর্তমান ভাইস চেয়ারম্যান জাকারিয়া সুমন, মোঃ ফকরুল ইসলাম খান, মোঃ জিয়া হায়দার খান লিটন, মোঃ আব্দুল্লাহ আল হাসান বাপ্পি মৃধা, মোঃ আহসান হাবিব রুবেল।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, নাজমিন আক্তার আখি (পাখি), নাসরিন আক্তার, শাহানাজ আক্তার লিপি। আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

(সংবাদদাতা/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019
Theme Developed BY : AKHTERUJJAMAN