১০ই আগস্ট, ২০২০ ইং ।। মঙ্গলবার ।। ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

প্রিয় নেতা আমু ১৪ দলের নতুন মূখপাত্র: ঝালকাঠি আ.লীগের অভিনন্দন

ঝালকাঠি-২ (ঝালকাঠি-নলছিটি) আসনের সংসদ সদস্য  প্রবীণ রাজনৈতিক সর্বপরি ঝালকাঠিবাসীর অভিভাবক ও প্রাণের নেতা আমির হোসেন আমুকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মূখপাত্রের নতুন  দায়িত্ব দেয়ায় জেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনগুলো অভিনন্দন জানিয়েছে। ফেসবুক জুড়ে প্রিয় নেতাকে অভিনন্দন জানিয়ে স্ট্যাটাসের বন্যা বইছে ঝালকাঠির রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলে।

মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র ঝালকাঠি সময়কে জেলা আ.লীগের সভাপতি ও ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোহাম্মদ শাহ-আলম বলেন, রাজনৈতিক চড়াই-উৎরাইয়ের অভিজ্ঞতায় আমির হোসেন আমু এই শক্তিশালী স্তম্ভ। আমাদের সবার সাহস ও ভরাসার স্থল।

আমির হোসেন আমুকে গুরুত্বপূর্ণ এই দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করে জেলা আ.লীগের সভাপতি ও ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোহাম্মদ শাহ-আলম বলেন, কেবল আমি একাই নয়, জেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা অভিনন্দন জানিয়েছে।

প্রসঙ্গত, গত ১৩ জুন করোনাভাইরাসে আক্রান্তের পর ব্রেইন স্ট্রোক করে আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মারা যান। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির আগ পর্যন্ত জোটের মুখপাত্র হিসেবে তিনিই ১৪ দলের বৈঠক আয়োজনসহ বক্তৃতা-বিবৃতি দিয়ে আসছিলেন। তবে নাসিমের মৃত্যুর পর জোটের মুখপাত্রের জায়গাটি এতদিন ফাঁকাই ছিলো।

আজ বুধবার (৮ জুলাই) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অনলাইন ব্রিফিংয়ে ১৪ দলের শরীক নেতাদের সম্মতিক্রমে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমির হোসেন আমুকে এ দায়িত্ব দিয়েছে বলে নিশ্চিত করেন।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019