২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং ।। শনিবার ।। ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

সাংস্কৃতিকজন মোফাজ্জেল হোসন আর নেই!

ঝালকাঠি জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক সাংস্কৃতিকজন মোফাজ্জেল হোসেন আর নেই। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মীরপুরে ছেলের বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। মৃতুকালে তাঁর বসয় হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। ঢাকায় চিকিৎসার জন্য ছেলের বাসায় যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মোফাজ্জেল হোসেন বিএনপির একজন রাজপথের সংগঠনক ছিলেন।ঝালকাঠি জেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন তিনি। জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেন।

জেলার সাংস্কৃতিক অঙ্গনে তাঁর রয়েছে বিশেষ অবদান। ঝংকার শিল্পগোষ্ঠীর প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য ছিলেন তিনি।এছাড়া জেলা শিল্পকলা একাডেমিসহ সাংস্কৃতিক কর্মকান্ডে তিনি ছিলেন একজন সফল সংগঠক।

তাঁর মৃত্যুর খবরে জেলার রাজনৈতিক ও সাংস্কৃতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

বিএনপির  সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যরিস্টার শাহজাহান ওমর বীর উত্তম ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মীর জিয়াউদ্দিন মিজানসহ জেলা বিএনপি নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র ঝালকাঠি সময় সম্পাদক পলাশ রায় এ সাংস্কৃতিক ব্যক্তিত্বের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ঢাকায় মরহুমের নামাজের প্রথম জানাযা শেষে মরদেহ ঝালকাঠি আনা হচ্ছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019