১০ই আগস্ট, ২০২০ ইং ।। মঙ্গলবার ।। ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

ঝালকাঠি বিএনপির মাঠের নেতা অনাদী দাস গুরুতর অসুস্থ

ঝালকাঠি জেলা বিএনপির সদস্য ও শহর বিএনপির সভাপতি  অনাদী দাস শারীরিক ভাবে সংকটাপূর্ণ অবস্থায়।দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ হয়ে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।গত কয়েক দিনে তার শরীরের অবস্থা সংকটাপূর্ণ হয় বলে এ রাজনৈতিক নেতার সহযোদ্ধারা জানায়।

ঝালকাঠি জেলা বিএনপির সধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর ঝালকাঠি সময়কে বলেন, আওয়ামী লীগ  সরকারের গত শাসন আমলে শহরের আমতলা সড়কের বিএনপি আফিসে হামলা ও ভাংচুর হয়। সেসময় জেলা বিএনপির বেশ ক’জন নেতার সাথে আনাদী দাস আহত হন। তার ঘাড়ে গুরুতর আঘাত লাগে। এ ছাড়াও ওই দিন অনাদী দাসের মোটর সাইকেলটিও পুড়িয়ে ফেলা হয়।

আর এরপর পর থেকে অনাদী দাস অসুস্থ্য হয়ে পড়েন। ভারত ও বাংলাদেশে দীর্ঘ চিকিৎসা নিয়ে বসায় অসুস্থ অবস্থায় কাটান। বর্তমানে তার অবস্থা সংকটাপূর্ণ বলে জানিয়ে জেলা বিএনপি সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর সবার কাছে অনাদী দাসের সুস্থতায় দোয়া কামানা করেছেন।

(ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo
সম্পাদক ও প্রকাশক : পলাশ রায়
১৪, রীডরোড, শহীদ স্মরণি, ঝালকাঠি ৮৪০০
ইমেইল : [email protected]
মুঠোফোন : ০১৭১২ ৫১ ৭৫ ৪৬
© All rights reserved © 2019