২২ মে, ২০১৯ খ্রি: ।। বৃহস্পতিবার ।। ৯ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

কাঠালিয়ায় স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

কাঠালিয়া উপজেলায় পারিবারিক কলহে স্বামীর দা-এর কোপের আঘাতে স্ত্রী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত পারভিন আক্তার (৫২) ওই উপজেলার উত্তর চেচরিরামপুর গ্রামের শহীদুল ইসলাম জমাদ্দারের (৬০) প্রথম স্ত্রী এবং তিন সন্তানের মা। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে জানায় পুলিশ।ঘটনার পর থেকেই ঘাতক স্বামী পলাতক রয়েছে।

কাঠালিয়া থানার ওসি মো. এনামুল হক জানান, ক’বছর পারভিনের অনুমতি ছাড়াই আরেক নারীকে বিয়ে করেন শহীদুল।আর তা নিয়ে পারভিনের সাথে শহীদুলের ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরে ঘরে থাকা ধারালো গাছ কাটার দা দিয়ে উঁড়তে কুপিয়ে পারভিনকে কুপিয়ে আহত করে স্বামী শহীদুল।

এসময় এলাকাবাসী পারভিনকে উদ্ধার করে পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে তার মৃত্যু হয়।

অতিরিক্ত রক্তক্ষরণে পারভিনের মৃত্যু হয়েছে জানিয়ে ওসি বলেন শহীদুলকে গ্রেপ্তারে অভিযান চলছে।ময়না তদন্তের জন্য মরদেহ পিরোজপুর হাসপাতালে নেয়া হচ্ছে।

(সংবাদদাতা/ডেস্ক/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019
Theme Developed BY : AKHTERUJJAMAN