১৯শে জুলাই, ২০১৯ ইং ।। শুক্রবার ।। ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ।। নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন পত্রিকা www.jhalokathisomoy.com

সাম্প্রদায়িক, মৌলবাদী ও মুক্তিযুদ্ধবিরোধী ছাড়া যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য, ছবি বা ভিডিও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন-সম্পাদক

কাঠালিয়ায় অধ্যক্ষের অপসারণ দাবী

ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল বসার বাদশাকে অপসারণ ও তার দুর্নীতির বিচার দাবী করে শিক্ষক-শিক্ষার্থীরা বিক্ষোভ ও অধ্যক্ষের রুম তালা ঝুঁলিয়ে দিয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

বিক্ষুব্ধদের অভিযোগ, অধ্যক্ষ আবুল বসার বাদশা ভুয়া কাগজপত্র তৈরি করে ২০১৫ সালের ৩০ মার্চ উপাধ্যক্ষ পদে যোগদান করেন। একই দিনে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন তিনি।

২০১৭ সালের ১ মে অধ্যক্ষ পদে পুর্ণাঙ্গ দায়িত্বে অধিষ্ঠিত হন।নিয়োগ পরবর্তী সময় জাল-জালিয়াতির মাধ্যমে কৃষি বিষয়ক প্রভাষক ও লাইব্রেরিয়ানসহ একাধিক কর্মচারী নিয়োগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

এদিকে অধ্যক্ষের অপসারণ দাবীতে দীর্ঘ একমাস যাবত ছাত্র-ছাত্রীরা ও শিক্ষক-কর্মচারীরা ক্লাস বর্জন, বিক্ষোভ সমাবেশ, অধ্যক্ষের রুমে তালা দেয়াসহ নানা কর্মসূচি পালন করে আসছেন।

এ ব্যপারে  অধ্যক্ষ আবুল বসার বাদশা সাংবাদিকদের বলেন, আমি কলেজের দায়িত্ব পালনে কঠোর হওয়ায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

(সংবাদদাতা/বাস/ঝাস)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019
Developed BY Icone